‘ভাগ্যের জোরে জুভেন্টাসে এসেছি’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৮ | আপডেট: ৫:৩৯:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৮

দীর্ঘ ৯ বছর রিয়ালের মায়া কাটিয়ে জুভেন্টাসে পাড়ি দিয়েছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়ালের হয়ে একের পর এক সাফল্য পেয়েছেন তিনি। ব্যক্তিগত সাফল্যের পাশাপাশি ক্লাবকেও এনে দিয়েছেন স্মরণীয় সাফল্য। তবে হঠাৎ করেই ক্লাব ছেড়ে দেওয়ায় অবাক হয়েছিলেন সমর্থকেরা। ক্লাব থেকে রোনালদোর এমন প্রস্থান মেনে নিতে পারেননি অনেকেই।

তবে রোনালদো জানিয়েছেন, রিয়াল মাদ্রিদের সঙ্গে সম্পর্ক ছেদ করার সময় একটুও বিচলিত হননি পর্তুগিজ এই তারকা। রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়াটা বেশ সহজই ছিল বলে মন্তব্য করেছেন পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার।

এক সাক্ষাৎকারে জুভেন্টাসের রোনালদো জানালেন, ‘জীবনে অনেক কিছুই ভাগ্যের জোরে হয়ে থাকে। এই ক্ষেত্রেও তেমন কিছু ছিল। ভাগ্যের জোরেই জুভেন্টাসে এসেছি।’

ইতালিয়ান এক ক্রীড়া চ্যানেলকে রোনালদো আরো বলেন, ‘এটা খুবই সহজ সিদ্ধান্ত ছিল। মাদ্রিদে আমি যা করেছি, তা দুর্দান্ত ব্যাপার ছিল। আমি সবকিছুই জিতেছি। আমার পরিবারও সেখানে থাকে। কিন্তু সেই ব্যাপারটা এখন অতীত হয়ে গেছে।’

ইতোমধ্যে জুভেন্টাসের জার্সি গায়ে অভিষেক হয়ে গেছে রোনালদোর। ইতালিয়ান লিগের এবারের মৌসুমে জুভেন্টাস প্রথম ম্যাচেই পেয়েছে ৩-২ গোলের জয়। গোল করেছেন রোনালদো নিজেও।