এবার ফাঁস হলো ম্যারাডোনার যৌন কেলেঙ্কারি!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৮ | আপডেট: ৫:১৭:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৮

যখন মাঠে নামতেন, জাদুকরী স্কিলে প্রতিপক্ষকে বোকা বানাতেন। সময়ের সঙ্গে বয়সটা বেড়েছে। কিন্তু মাঠের বাইরে এখনও রঙিন তার ব্যক্তিগত জীবন। তাই বয়স যতই বাড়ুক ডিয়েগো ম্যারাডোনা কখনওই বিতর্ক থেকে সরে যাননি। রাশিয়া বিশ্বকাপেও নানা কারণে সংবাদের শিরোনামে ছিলেন তিনি। গত মাসেই আবার ২৯ বছরের গার্লফ্রেন্ড রোসিও ওলিভার সঙ্গে বাগদান সেরেছেন ৫৭ বছরের ম্যারাডোনা।

কিন্তু এরই মধ্যে ফের প্রকাশ্যে এল ফুটবলের রাজপুত্রের যৌন জীবনের কাহিনী। জানা গেল, এক তারকা ফুটবলারের স্ত্রীর সঙ্গে নাকি উদ্যাম যৌনতায় লিপ্ত হয়েছিলেন আর্জেন্টাইন সুপারস্টার।

মদ আর মহিলাদের সঙ্গে চিরকালই জড়িয়ে ছিল আর্জেন্টাইন এই কিংবদন্তির নাম। জীবনে একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল। তবে এবার যে তথ্য সামনে এল, তা এতদিন গোপনই ছিল।

একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইন্টার মিলানের তারকা ফুটবলার মাওরো ইকার্দির বর্তমান স্ত্রী ওয়ান্ডা নারার সঙ্গে দীর্ঘদিন শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন ম্যারাডোনা। নারা ও ম্যারাডোনার সম্পর্কের ব্যাখ্যা দিতে গিয়ে নিজের এক অভিজ্ঞতার কথা তুলে ধরেন আর্জেন্টাইন টেলি তারকা মির্থা। তিনি জানান, একবার মার ডেল প্লাটার একটি হোটেলে উঠেছিলেন তিনি। অন্য এক রুমে ছিলেন ম্যারাডোনা ও নারা। রাতে দু’জন এমন উদ্যম যৌনতায় লিপ্ত হতেন যে ঘুমাতেই পারতেন না মির্থা। চিৎকারের পাশাপাশি ঘরের আসবাব সরানোর শব্দও আসত। সেই ঘটনার পর একদিন নারা নাকি মির্থাকে তার টিভি চ্যানেলে আমন্ত্রণের জন্য অনুরোধও করেছিলেন। কিন্তু মির্থা সাফ জানিয়ে দেন, যিনি তার রাতের ঘুম কেড়েছেন। তাই কোনমতেই নারাকে চ্যানেলে ডাকবেন না।

এ ঘটনা অবশ্য প্রায় এক যুগ আগের। তবে মির্থার দেওয়া এসব বিস্ফোরক তথ্য সাড়া ফেলে দিয়েছে ফুটবল মহলে। চার বছর আগে ইকার্দিকে বিয়ে করার আগে সাবেক বার্সেলোনা তারকা ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিলেন নারা। লোপেজের ঘরে তিনটি এবং ইকার্দির ঘরে দুটি মেয়ে আছে তার।

তবে নারা যে এককালে ম্যারাডোনার সঙ্গী ছিলেন, সেটি জানতেন না কেউই।