নেইমারকে দলে ভিড়াচ্ছে রিয়াল!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮ | আপডেট: ৭:৪০:অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮

গত মৌসুমেই গুঞ্জনটা শুরু হয়েছিল। তবে বিশ্বকাপ সামনে চলে আসায় আলোচনায় কিছুটা ভাটা পড়ে। তার মানে এই নয়- ‘নেইমারকে’ ভুলে গেছে রিয়াল মাদ্রিদ। এই নেইমারকে পেতেই যে ক্রিস্টিয়ানো রোনালদোকে বিদায় করেছে রিয়াল- এমন কথাও তো খোদ রিয়ালভক্তদের মুখেই শোনা গেছে।

তবে বিশ্বকাপে নেইমারের স্বপ্নভঙ্গ হলেও তিনি যে পিএসজিতেই থাকছেন তা নেইমারের নিজেই বলেছিলেন। কিন্তু নাছোড়বান্দা রিয়াল। তাইতো মৌসুম শেষ হওয়ার আগেই নেইমারকে পেতে চায় ক্লাব ফুটবলের অন্যতম পরাশক্তি স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

শোনা যাচ্ছে, মৌসুমের মাঝামাঝি দল বদলের সময়, অর্থাৎ আসছে গ্রীষ্মেই রিয়ালে পাড়ি জমাবেন এই ব্রাজিলিয়ান সেনশেসন। খবরটি জানা গেছে, রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখ থেকেই।

কিন্তু বার্সা বলছে, নেইমারের আশা ছাড়েনি রিয়াল। চলতি মৌসুমের শেষেই তাকে দলে টানছে গ্যালাকটিকোরা। আগামী মৌসুমে সান্তিয়াগো বার্নাব্যুতে দেখা যাবে ব্রাজিল প্রিন্সকে।

গেল বছরের আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে বার্সা ছেড়ে পিএসজিতে যান নেইমার। এর পর থেকেই তার স্পেনে ফেরার গুঞ্জন ছড়ায়। এর মধ্যে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ দফায় দফায় আলোচনা শুরু করেন নেইমারকে দলে ভেড়াতে।

বার্সেলোনার এই বার্তা যদি সত্যি হয় তবে রিয়ালের হয়ে নেইমারের মাঠে নামাটা সময়ের ব্যাপার হয়ে সামনে চলে আসবে। যদিও পিএসজি কিংবা নেইমারের ব্যক্তিগত তরফ থেকে এখনও এ ব্যাপারে কিছু জানানো হয়নি।


ad