নেই শাহরুখ, সালমানের চেয়েও এগিয়ে অক্ষয়

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৮ | আপডেট: ৫:৪০:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৮

বিশ্বের সবচেয়ে বেশি আয়কারী তারকার নাম কী? সেই তালিকায় কি আপনার প্রিয় তারকার নামটি রয়েছে? কিংবা বলিউডের কোনো তারকা কি সেই তালিকায় স্থান পেয়েছেন? এসব প্রশ্ন প্রায় সবার মনেই ঘুরপাক খায়। সেই প্রশ্নগুলোর উত্তর নিয়েই এই আয়োজন।

বিশ্বখ্যাত বিজনেস ম্যাগাজিন ফোর্বস সম্প্রতি প্রকাশ করেছে সর্বোচ্চ আয়কারী তারকাদের তালিকা। গত বছরের ১ জুন থেকে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত সময়ে তারকাদের আয়ের হিসাব নিয়ে তৈরি হয়েছে এই তালিকা। সেখানে সবাইকে টপকে শীর্ষস্থান দখল করে নিয়েছেন হলিউড তারকা জর্জ ক্লুনি। তার আয় ২৩৯ মিলিয়ন ডলার।

তালিকায় অভিনেতা ডোয়াইন জনসন রয়েছেন দ্বিতীয় স্থানে। তার আয়ের পরিমাণ ১২৪ মিলিয়ন। ৮১ মিলিয়ন ডলার আয় নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন ডাউনি জুনিয়র। ৬৪.৫ ও ৪৫.৫ মিলিয়ন মার্কিন ডলার আয় নিয়ে যথাক্রমে চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন ক্রিস হেমসওয়ার্থ ও জ্যাকি চ্যান।

এদিকে এবারের তালিকায় সেরা দশ তারকার মধ্যে জায়গা করে নিয়েছেন বলিউডের দুই তারকা। তারা হলেন অক্ষয় কুমার ও সালমান খান। ৪০.৫ মিলিয়ন মার্কিন ডলার আয় নিয়ে অক্ষয় কুমার দখল করেছেন সপ্তম স্থান। অন্যদিকে সালমান খানব রয়েছেন নবম স্থানে। তার আয়ের পরিমাণ ৩৯.৫ মিলিয়ন ডলার। সেরা দশ তারকার তালিকায় জায়গা পাননি বলিউডের আরো শীর্ষ দুই তারকা শাহরুখ খান ও আমির খান।