মানুষের মোবাইলে মোবাইলে সাবেক প্রতিমন্ত্রীর শোকাবার্তা

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮ | আপডেট: ১২:০৮:পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮

টিবিটি দেশজুড়েঃ সাবেক বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরের ঝিকরগাছা-চৌগাছা উপজেলার মানুষের কাছে শোকবার্তা পৌঁছে দিয়েছেন। নিজের কণ্ঠে ধারণ করা এই শোকবার্তা পৌঁছে দেন তিনি।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে রফিকুল ইসলাম দাবি করেন, ঝিকরগাছা-চৌগাছার ৫০ হাজারেরও বেশি মানুষের মোবাইল ফোনে শোকবার্তা পৌঁছে দিয়েছেন। ভয়েস কল অটোমেশনের মাধ্যমে ওই বার্তা দেওয়া হচ্ছে।

কলটি ধরলেই ৪০ সেকেন্ডের একটি বার্তা যাচ্ছে। বুধবার সকাল থেকে একটি বাংলালিংক নম্বর থেকে কলগুলো যাচ্ছে। আর সেটি ধরলেই শোনা যাচ্ছে বার্তা। দুই মাস ধরে এই দুই উপজেলা থেকে মোবাইল নম্বরগুলো সংগ্রহ করেন নেতা-কর্মীরা।

আওয়ামী লীগের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে এই শোকবার্তা দেওয়া হয়।

একযোগে ঝিকরগাছা-চৌগাছা উপজেলার মানুষের মোবাইলফোনে এভাবে শোকবার্তা পৌঁছানোর বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শোকবার্তায় অধ্যাপক রফিকুল ইসলাম বলেন, ‘আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপরিবারে নিহত হন। ঝিকরগাছা-চৌগাছাবাসীর মতো আমিও অধ্যাপক রফিকুল ইসলাম আজ জাতির পিতার শোকার্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি। আসুন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আমাদের অবিচল আস্থা অব্যাহত রাখি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’


ad