সালমানের জন্য স্প্যানিশ শিখছেন নোরা ফাতেহি!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৮ | আপডেট: ১১:০০:অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৮

বলিউডের ‘দিলবার দিলবার’ গানে নেচে খ্যাত নোরা ফাতেহি এখন আলোচিত আবেদনময়ী। এবার তাঁর মুকুটে আরেকটি পালক যুক্ত হতে যাচ্ছে। ‘ভারত’ সিনেমায় বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে তাঁকেও দেখা যাবে সহযোগীর ভূমিকায়। নিজের চরিত্র ভালোভাবে ফুটিয়ে তুলতে স্প্যানিশ ভাষা শিখছেন মরোক্কান ও কানাডিয়ান বংশোদ্ভূত নোরা।

এই মেধাবী সুন্দরী শিগগিরই ইউরোপের দেশ মালটায় যাবেন ‘ভারত’ ছবির শুটিংয়ে অংশ নিতে। জানা যায়, ছবিতে তাঁর চরিত্রটি বেশ মজার। ছবিতে এই আগুনঝরা তারকা ল্যাটিনার চরিত্রে অভিনয় করবেন। ওই চরিত্রে নিখুঁতভাবে অভিনয় করতে স্প্যানিশ ভাষার কোর্স শুরু করেছেন।

নতুন ভাষা শেখার এই আনন্দময় মুহূর্ত নিয়ে নোরা ফাতেহি বলেছেন, ‘হ্যাঁ, আমার এক স্প্যানিশ বন্ধুর কাছে ভাষাটির বেসিক কোর্স শুরু করেছি। ইংরেজি উচ্চারণে কীভাবে স্প্যানিশ বলতে হয়, সেসব আমাকে শেখাচ্ছে। তা ছাড়া ছবিতে আমার দৃশ্যে ব্যবহৃত প্রাত্যহিক স্প্যানিশ শব্দগুলোও আয়ত্তে আনানোর চেষ্টা করছে সে।’

ভক্তরা ভারত ছবিতে জাদুকরী নোরা ফাতেহিকে দেখতে মুখিয়ে আছে।

ভারত ছবির শুটিংয়ের জন্য অসাধারণ সব লোকেশন ঠিক করা হয়েছে। ইউরোপের দেশ মালটা ও সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে এ ছবির শুটিং হবে। তা ছাড়া ভারতের পাঞ্জাব ও দিল্লি তো আছেই। আলী আব্বাস জাফর পরিচালিত ভারতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, টাবু ও সুনীল গ্রোভার।

ছবিটি প্রযোজনা করছে অতুল অগ্নিহোত্রীর রিল লাইফ প্রডাকশন প্রাইভেট লিমিটেড ও ভূষণ কুমারের টি-সিরিজ। ২০১৯ সালে ভারত মুক্তি পাবে।

নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী নোরা ফাতেহির বলিউডে অভিষেক হয় ‘রোর : টাইগার্স অব দ্য সুন্দরবনস’ ছবির মধ্য দিয়ে। তেলেগু ছবিতে আইটেম গার্ল হিসেবে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি, বিশেষ করে ‘টেম্পার’, ‘বাহুবলি’ ও ‘কিক-২’ সিনেমায়। মালয়ালাম ছবি ‘ডাবল ব্যারেলে’ও অভিনয় করেছেন তিনি। আজ ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে নোরা অভিনীত ‘সত্যমেভ জয়তে’।


ad