রণবীরের প্রাক্তনকে নিয়ে আলিয়ার টেনশন!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৮ | আপডেট: ১১:৩৯:অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৮

টিবিটি বিনোদনঃবলিউড অভিনেত্রী আলিয়া ভাট এখন প্রেম করছেন ক্যাটরিনা কাইফের সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে। এ প্রেম আর গোপন নেই, যদিও আলিয়া স্পষ্ট করে কিছু বলছেন না এখনো। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুই অভিনেত্রীর কর্মকাণ্ড ইঙ্গিত দিচ্ছে, দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক হচ্ছে না। তবে আলিয়া বরাবরের মতোই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

রণবীরের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিয়ে যেকোনো ধরনের মানসিক চাপ সাফ বাতিল করে দিয়েছেন আলিয়া ভাট। গত সোমবার ক্যাপরিস ব্যাগের শোরুম উদ্বোধনকালে তিনি মিডিয়াকর্মীদের সঙ্গে কথা বলেন।

আগে ক্যাটরিনার সঙ্গে আলিয়ার বেশ হৃদ্যতা ছিল। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তাঁরা দুজন যৌথছবিও শেয়ার করতেন, যেগুলো বেশ জনপ্রিয়ও হয়েছিল। খবর বেরিয়েছে, রণবীরের সঙ্গে প্রণয়ের পর এই দুই নারীর মধ্যে সেই হৃদ্যতা আর নেই। এমনকি ইনস্টাগ্রামের আগের পোস্টগুলো তাঁরা না কি সরিয়ে দিয়েছেন।

তবে খবরের প্রতিক্রিয়ায় আলিয়া বলেন, ‘আমি ইনস্টাগ্রামের লাইক চেক করি না। জানি না, লোকেরা কেন এটা চেক করে। কিন্তু এখনো বলছি, ক্যাটরিনা আমার খুব প্রিয়। আমি বিশ্বাস করি, এটা আমাদের একই পথ। কিন্তু আমি জানি না মানুষ কেন আমাদেরকে নিয়ে অন্যভাবে চিন্তা করে?’

‘এখন আমি তাঁকে (ক্যাটরিনা) ম্যাসেজ পাঠাব, সে যেন আমার ছবিতে লাইক দেয়। কারণ বন্ধুত্বের পরিমাপক যদি লাইক হয়ে যায়, তবে আমাদের অবশ্যই লাইক দেওয়া শুরু করতে হবে।’

‘অথবা আমার ভালো ছবি নেই’, আলিয়া বলেন। এ-ও বলেন, এর পর থেকে তিনি ভালো ভালো ছবি পোস্ট করবেন।‘তাহলেই হয়ত তিনি (ক্যাটরিনা) লাইক দেবেন। কিন্তু তাঁকে নিয়ে, যাহোক আমার কোনো মানসিক চাপ নেই,’ সাফ জবাব আলিয়ার।

সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে, আগামী বছরেই রণবীর কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন আলিয়া ভাট। তবে আলিয়া বলেছেন, বিয়ের গুঞ্জনে প্রতিক্রিয়া করা তাঁর পছন্দ নয়। জানিয়েছেন, তিনি খুবই ভালো জায়গায় আছেন, কী ব্যক্তিগত কী পেশায়।

এ বিষয়ে প্রশ্ন করা হলে আলিয়া প্রতিবেদককে বলেন, ‘আমি গুঞ্জনে প্রতিক্রিয়া দেই না। গুঞ্জন হলেই প্রতিক্রিয়া দিতে হবে এমন নয়। যতক্ষণ না তুমি আমার বাথরুমে ঢুকছ, ততক্ষণ আমি ভালো আছি। কারণ তুমি যদি আমাকে নিয়ে কথা না বলো, তাহলে আমি খুব একটা প্রাসঙ্গিক থাকি না।

কিন্তু সত্যি বলছি, আমি খুব ভালো জায়গায় আছি, ব্যক্তিগত ও পেশাগতভাবে, তাই অন্য কোনো ইস্যু নেই।’
চলতি বছরের শুরুর দিকে, বলিউড তারকা রণবীর কাপুর আলিয়ার সঙ্গে তাঁর প্রেম নিয়ে মুখ খোলেন। এরপর এই যুগল জুটি বাঁধেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে।