পাবনার সাঁথিয়ায় নকল যৌন উত্তেজক ওষুধ কারখানা, আটক ৩

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৮ | আপডেট: ৮:২৫:অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৮

টিবিটি দেশজুড়ে: পাবনার সাঁথিয়ায় যৌন উত্তেজক নকল ওষুধ তৈরির কারখানায় অভিযান চালিয়ে ৫ হাজার বোতল নকল সিরাপ ও ওষুধ তৈরির মেশিনসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

আটকরা হলেন, উপজেলার আর/আতাকুলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আ. রাজ্জাকের ছেলে রানা (২৯), হোসেন আলীর ছেলে খোকা (৪৫) ও একই ইউনিয়নের বনগ্রাম মাস্টারপাড়া গ্রামের মৃত নুর ইসলামের ছেলে কাওছার (৩৮)।

শনিবার রাতে উপজেলার আর/আতাইকুলা ইউনিয়নের বনগ্রাম মাস্টারপাড়ায় এ অভিযান চালানো হয়।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আতাইকুলা থানা পুলিশ শনিবার রাতে বনগ্রাম মাস্টারপাড়া গ্রামে অভিযান চালিয়ে বিভিন্ন নামিদামি কোম্পানির নকল যৌন উত্তেজক সিরাপ, বোতল ও লেবেল এবং সিরাপ তৈরির মেশিনসহ সরঞ্জামাদি উদ্ধার করে। এ সময় তিনজনকে আটক করা হয়।
নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে কাওছার তার নিজ বাড়িতে দুর্গন্ধময় নোংরা পরিবেশে বিভিন্ন নামিদামি কোম্পানির নামে নকল জিনসিন প্লাস, ডাবল হর্স, টাইগারসহ বিভিন্ন ধরনের যৌন উত্তেজক সিরাপ তৈরি করে বাজারজাত করে আসছিল। বিভিন্ন এলাকা থেকে গাড়ি এসে কাওছারের বাড়ি থেকে গাড়িভর্তি কার্টন কার্টন সিরাপ নিয়ে যেত। তার ভয়ে কেউ মুখ খুলত না।

আতাইকুলা থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা শিকার করে বলেন, আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। রোববার আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


ad