শীঘ্রই আসছে ‘গেম অফ থ্রোন্স’ এর নতুন সিজন

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০১৮ | আপডেট: ৯:১৭:অপরাহ্ণ, জুলাই ২৬, ২০১৮

আগেই জানানো হয়েছিলো অষ্টম মৌসুমে এসেই শেষ হয়ে যাবে মুকুটের লড়াই। জানানো হয়েছিলো, চলতি বছর থেকেই সম্প্রচার শুরু হবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এ সিরিজটির। তবে ভক্তদের জন্য দুঃসংবাদ হলো, পরিকল্পনা থাকলেও শেষ মৌসুমটি এ বছরেই দেখাতে পারবে না এইচবিও। শেষ সিজনটি দেখতে হলে ভক্তদেরকে অপেক্ষা করতে হবে ২০১৯ সাল পর্যন্ত।

প্রযোজনা সংস্থা এইচবিও’র তরফ থেকে জানানো হয়েছে, গেম অফ থ্রোন্সের অষ্টম তথা শেষ সিজন সম্প্রচারিত হবে ২০১৯ সালে। কোন মাসে দেখানো হবে তা নিশ্চিত করে না জানালেও প্রযোজনা প্রতিষ্ঠান এইচবিও নিজেদের ওয়েবসাইটে লিখেছে, বছরের প্রথম অর্ধেই প্রচার করা হবে গেম অফ থ্রোন্স। এর আগে সিরিজটির সপ্তম সিজন দেখানো হয়েছিলো ২০১৭ সালের জুলাই মাসে।

এইচবিও টেলিভিশনের প্রোগ্রাম প্রধান ক্যাসি ব্লয়স অবশ্য অনিচ্ছাকৃত দেরির জন্য ক্ষমা চেয়েছেন। সেইসঙ্গে অষ্টম সিজনটিকে ‘অসাধারন’ বলে বিশেষায়িত করেছেন ক্যাসি। অনেকটা রহস্য করেই তিনি বলেছেন, প্রচারের পর শেষ মৌসুমটির জন্য এই অপেক্ষা মধুর হয়ে যাবে। গেম অফ থ্রোন্স সিরিজের সেরা সিজন হতে যাচ্ছে এটি।

অষ্টম সিজনের বেশিরভাগ পর্বের শ্যুটিং হয়েছে বরফ অঞ্চলে। যে কারণে শিল্পীদেরকে ঝামেলা পোহাতে হয়েছে অন্যান্য বারের চেয়ে অনেক বেশি। ফলে এখনো কাজ গুছিয়ে আনতে পারেনি সিরিজটির নির্মাতারা। না হলে হয়তো এতো দিনে মুকুটের লড়াইয়ের মূল ষড়যন্ত্রটা জেনে যেতো দর্শক।


ad