বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে খেলা দেখাবে যে চ্যানেলে

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৮ | আপডেট: ১২:১৩:অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৮

টিবিটি খেলাধুলা: টেস্ট সিরিজে ব্যাটিং ব্যর্থতায় ওয়েস্ট ইন্ডিজের সামনে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ। নিজেদের টেস্ট ইতিহাসের সর্বনিম্ন স্কোরের (৪৩) লজ্জা ছিল সবচেয়ে আলোচিত বিষয়। টেস্টের বিভীষিকা কাটিয়ে ওয়ানডে সিরিজে তাই ঘুরে দাঁড়াতে মাশরাফি বাহিনী। এখন দেখা যাক, বাংলাদেশ ঘুরে দাঁড়াতে পারে কিনা!

হারের বৃত্তে থেকে বেরুতে আজ রবিবার (২২ জুলাই) সিরিজের প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মুখোমুখি হবে বাংলাদেশ। গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি শুরু হবে।

ম্যাচটি সরাসরি দেখাবে গাজী টেলিভিশন ও চ্যানেল নাইন।

এই ম্যাচে বাংলাদেশের জন্য আশার বাণী হচ্ছে- ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার দলে ফেরা। যদিও তার স্ত্রীর অসুস্থতার কারণে ওয়ানডে সিরিজে যোগ দেয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। অবশেষে সব শঙ্কা কাটিয়ে ক্যারিবীয়ানে দলের সঙ্গে যোগ দেন কাপ্তান মাশরাফি।

পরাজয়ে বিপর্যস্ত বাংলাদেশ আজকের ম্যাচে জয় দিয়ে সিরিজ শুরু করতে চায়। চায় পরাজয়ের খোলস থেকে বের হতে। এখন পর্যন্ত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ২৮টি ম্যাচে মুখোমুখি হয়েছে। যার মধ্যে ক্যারিবীয়ানরা জয় পেয়েছে ১৯টি ম্যাচে আর বাংলাদেশ জয় পেয়েছে মাত্র ৭টি ম্যাচ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
তামিম ইকবাল, লিটন দাস, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেট কিপার), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।


ad