নেইমারের পিএসজিকে ৩-১ গোলে উড়িয়ে দিল বায়ার্ন মিউনিখ

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০১৮ | আপডেট: ১২:০২:পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০১৮

টিবিটি খেলাধুলাঃ ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে নেইমারদের প্যারিস সেইন্ট জার্মেইকে উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ। শনিবার রাতে বায়ার্ন ৩-১ গোলে হারিয়েছে পিএসজিকে। অবশ্য ম্যাচের শুরুতে লিড নিয়েছিল পিএসজি। কিন্তু দ্বিতীয়ার্ধে গিয়ে তারা তিন-তিনটি গোল হজম করে।

ম্যাচের ৩১ মিনিটে কেভিন রিমানের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে পিএসজিকে এগিয়ে নেন তিমোথি ওয়েহ। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ফরাসি ক্লাবটি। বিরতির পর পিএসজি তাদের খেলার ছন্দ ধরে রাখতে পারেনি। অন্যদিকে প্রভাব বিস্তার করে খেলতে শুরু করে বায়ার্ন। তার ফলও পেয়ে যায় তারা।

ম্যাচের ৬০ মিনিটে কর্নার পায় বাভারিয়ানরা। কর্নার থেকে আরিয়েন রোবেনের ক্রসে হেড দিয়ে পরাস্ত করেন জিয়ানলুইজি বুফনকে। তাতে সমতা ফেরে ম্যাচে (১-১)। ৬৬ মিনিটে বুফনকে তুলে নিয়ে রেমি দেশকাম্পসকে নামায় পিএসজি।

রেমি মাঠে নামার ২ মিনিটের মধ্যে গোল হজম করেন। ৬৮ মিনিটে তাকে পরাস্ত করে বায়ার্নকে এগিয়ে নেন রেনাটো সানচেজ। এ সময় ফ্রি কিক থেকে গোল করেন রেনাটো।

আর ৭৮ মিনিটে ব্যবধান ৩-১ করে ফেলেন জসুয়া জির্কজি। এ সময় সার্জির ক্রস থেকে বল পেয়ে ডান পায়ের শটে জালে জড়ান জসুয়া। বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। তাতে ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।

এবারের ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের ষষ্ঠ আসরে ইংল্যান্ডের ৬টি, ফ্রান্সের ২টি, জার্মানির ২টি, ইতালির ৪টি, পর্তুগালের ১টি ও স্পেনের ৩টি ক্লাব অংশ নিতে যাচ্ছে। মোট ১৮টি ক্লাব ২০ জুলাই থেকে ১১ আগস্ট পর্যন্ত ১১টি দেশের ২২ ভেন্যুতে একে অপরের মুখোমুখি হবে।