দুই দিনেই বক্স অফিস কাঁপিয়ে দিল ‘ধাড়াক’

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৮ | আপডেট: ৬:৪৬:অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৮

বহুল আলোচিত সিনেমা ‘ধাড়াক’ মুক্তি পায় গত শুক্রবার, ২০ জুলাই। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়ান প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। মুক্তির প্রথম দিনেই বাজিমাত করেছে জাহ্নবী অভিনীত সিনেমাটি। মারাঠি সিনেমা ‘সাইরাত’-এর হিন্দি রিমেক করেন পরিচালক শশাঙ্ক খৈতান। তার পরিচালিত ‘ধাড়াক’-এর হাত ধরে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। মুক্তির দ্বিতীয় দিনে বক্স অফিস কাঁপিয়ে মোট ১৯.৭৫ কোটি রুপি আয় করে জাহ্নবীর অভিষেক সিনেমা।

মুক্তির পর দ্বিতীয় দিনে জাহ্নবী কাপুর ও ঈশান খাট্টার অভিনীত ‘ধাড়াক’ সুপারহিট হল বলে জানালেন বাণিজ্য বিশেষজ্ঞ তরন আদর্শ। দুই দিনে সিনেমাটির মোট আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ১৯.৭৫ কোটি রুপি। শনিবার শেষে বক্স অফিসে সিনেমাটি আয় ২৭ শতাংশ বৃদ্ধি পেয়েছে। আজ রবিবার ‘ধাড়াক’-এর আয় আরও অনেকটা বাড়লে আশা করা হচ্ছে, প্রথম সপ্তাহ শেষে সিনেমাটির ঝুলিতে ৩০ কোটি রুপি উঠেই যাবে, যা নবাগত অভিনেতা-অভিনেত্রীর জন্য একটি দারুণ অভিষেক।

এর আগে বহু তারকা সন্তানকে সিনেমায় লঞ্চ করার পর করণ জোহর জাহ্নবী এবং ঈশানকে লঞ্চ করেন। ‘ধাড়াক’ প্রযোজনা করা হয়েছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন থেকে। সিনেমাটির প্রশংসনীয় শুরুর পর করণ জোহর আপ্লুত হয়ে টুইট করেন, ‘আমাদের আগের সিনেমা স্টুডেন্ট অব দ্য ইয়ার-এর রেকর্ড ভাঙতে পেরে সত্যিই খুবই আপ্লুত! ধাড়াককে দেওয়া ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ।’

এমনকি আলিয়া ভাট অভিনীত ‘রাজি’, যেটি ইতোমধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে, সেই সিনেমারও প্রথম দিনের বক্স অফিস কালেকশনকে ছাপিয়ে গেছে জাহ্নবীর ‘ধাড়াক’। রাজির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৭.৫৩ কোটি রুপি। সেখানে ‘ধাড়াক’-এর বক্স অফিস কালেকশন ৮ কোটি ছাড়ায় প্রথম দিনেই। আন্তর্জাতিক বাজারেও সিনেমাটি দারুণ ব্যবসা করছে।

সূত্র: এনডিটিভি


ad