সমাবেশে যাওয়ার গাড়ি থেকে অভিনেত্রীর গায়ে কুলি-পানি

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৮ | আপডেট: ৮:৫৩:অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৮

টিবিটি বিনোদনঃএ প্রজন্মের উঠতি অভিনেত্রী নুসরাত জাহান জেরি। ২১ জুলাই শনিবার দুপুরে রাজধানীর গাউছিয়া মার্কেটের সামনের সড়ক দিয়ে রিকশায় যাচ্ছিলেন তিনি। এ সময় আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে যাওয়া মিছিল থেকে তার দিকে কুলি করা পানি ছুড়ে দেওয়া হয়।

বাজে মন্তব্য শুনে জেরি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে আসেন। লাইভেই দেখা যায়, ওই অভিনেত্রীর দিকে পানি ছুড়ে দিতে।

আওয়ামী লীগের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়া গাড়ি থেকেই তার গায়ে পানিও ঢেলে দেয় বলে অভিযোগ করেন জেরি। এ সময় অনেকেই তাকে নানা রকম নোংরা মন্তব্যও করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে সোহরাওয়ার্দী উদ্যানে এক সমাবেশের আয়োজন করে আওয়ামী লীগ। ওই সমাবেশে বিভিন্ন জায়গা থেকে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা যোগ দেন। জেরি যখন রিকশায়, তখন সমাবেশে যোগ দিতে যাওয়া বেশ কয়েকটি গাড়ি পাশ দিয়েই যাচ্ছিল।

ওই গাড়িতে অনেকের হাতে পানির বোতল দেখা যায়। তাদের অনেকে পানি খাচ্ছিলেন। রিকশা সেই গাড়ির কাছাকাছি যেতেই জেরির গায়ে পানি ছুড়ে মারা যায়। এ সময় তিনি চিৎকার করে উঠেন। মুখের কুলি করা পানি ও বোতলের ছুড়ে দেওয়া পানিতে জেরির গায়ের জামা, চুলের একাংশ ভিজে যায়।

জেরি বলেন, ‘সারা জীবন সব সময় এদের পক্ষে (ছাত্রলীগ) প্রতিবাদ করেছি। সব সময় বলছি, এ রকম করলে একজনের জন্য একটা সংগঠনকে দোষ দেওয়া যায় না।

সংগঠনের দায় কী পড়ে না, যারা এসব করে বেছে বেছে তাদেরকে নিধন করতে। আমি এখনও পুরা সংগঠনকে দায়ী করতেছি না। কিন্তু এটা কী ধরনের অসভ্যতা। নাকি এখন থেকে রাজনৈতিক প্রোগ্রাম হলে ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেবো আমরা।’

ভিডিওর ক্যাপশনে জেরি লিখেন, ‘সোনার ছেলেরা পাশ দিয়ে যাচ্ছে আর যা তা বলছে…।’

পরে আবারও লাইভে এসে জেরি জানান, তিনি যখন আওয়ামী লীগের বড় ভাইদের কাছে আওয়ামী কর্মীদের বিভিন্ন উত্যক্তমূলক কর্মকাণ্ড নিয়ে অভিযোগ করেন, তখন তারা তার কাছে প্রমাণ চান। তাই সরাসরি প্রমাণ দেওয়ার জন্যই তিনি ফেসবুক লাইভে এসেছেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিওটি ২১ হাজারের বেশিবার ফেসবুক ব্যবহারকারীরা দেখেছেন।