যারা থাকছে বার্সালোনার ২০১৮/১৯ মৌসুমের একাদশে!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৮ | আপডেট: ৯:৩২:অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৮

টিবিটি খেলাধুলা: বিশ্বকাপ শেষ। এবার ক্লাব লড়াই শুরু হওয়ার অপেক্ষা। চলছে ট্রান্সফারের সময়। প্রতিটা দলই সাজাচ্ছে নিজ নিজ দল। বার্সালোনাও তাদের দল সাজিয়ে নিয়েছে বেশ ভালোভাবেই। ডিফেন্ডার ও মিডফিল্ডার কিনেছে দলটি। আরো একজন তারকাকে কেনার চেষ্টায় আছে তারা। আর সেই তারকা ফরোয়ার্ড হওয়ার সম্ভাবনাই বেশি। কিন্তু সমস্যা হলো সুয়ারেজ ও মেসি প্রথম একাদশে নিশ্চিত হওয়ায় তাদের ব্যাকআপ হয়ে কোন ভালো ফরোয়ার্ড বার্সায় আসতে রাজি নয়।

এদিকে আগামী মৌসুমে বার্সালোনার সম্ভাব্য একাদশ অনেকটাই গত মৌসুমের মতই। শুধু গত মৌসুমে থাকা পাউলিনহো এই মৌসুমে ছেড়েছেন বার্সালোনা। আর প্রথম একাদশের দাবীদার হিসেবে দলে এসেছেন ব্রাজিলিয়ান তারকা আর্থার মেলো। তবে প্রথম দিকে প্রথম একাদশে সুযোগ পাবেনা এই তারকা। নিজেকে মানিয়ে নেয়ার জন্য প্রতিটি ম্যাচেই হয়তো কিছু কিছু সময় খেলার সুযোগ পাবেন তিনি।

বার্সালোনার সম্ভাব্য একাদশ:

গোলকিপার: টার স্টেগান।

ডিফেন্ডার: সার্জিও রবার্তো, জেরার্ড পিকে, স্যামুয়েল উমিতি, জর্দি আলভা। এখানে নতুন ডিফেন্ডার কেনা লেনগ্লেট জেরার্ড পিকের স্থানে খেলার জন্য তৈরি।

মিডফিল্ডার: কৌতিনহো, সার্জিও বুসকেটস, ইভান রাকিটিচ ও ডেম্বেলে। এখানে আর্থার মেলো বুসকেটস বা রাকিটিচের পজিশনে খেলার জন্য তৈরি।

ফরোয়ার্ড: লুইস সুয়ারেজ ও মেসি।