চলচ্চিত্রে নামছেন নায়ক মান্নার স্ত্রী

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০১৮ | আপডেট: ১১:০৫:পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০১৮
চলচ্চিত্রে নামছেন নায়ক মান্নার স্ত্রী

টিবিটি বিনোদন: একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক মান্না অভিনয়ের পাশাপাশি নিয়মিত চলচ্চিত্র প্রযোজনা করেছেন। দীর্ঘ ১০ বছর বন্ধ থাকার পর আবারও মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ সক্রিয় হয়ে উঠছে মান্নার স্ত্রী শেলী মান্নার হাত ধরে।

শেলী মান্না বলেন, ‘নায়ক মান্না শুধু একজন জনপ্রিয় নায়কই ছিলেন না। তিনি ছিলেন একজন সফল প্রযোজক। এর আগে আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ থেকে যত ছবি মুক্তি পেয়েছে তার প্রায় প্রত্যেকটা ছবিই ছিল সুপার হিট।

মান্নার চলে যাওয়ার পর থেকে আমিই প্রতিষ্ঠানটি দেখভাল করছি। আর তখন থেকেই চলচ্চিত্র প্রযোজনা করার বিষয়েও চিন্তা করেছি। সম্প্রতি আমরা একটি চলচ্চিত্রের গল্পের কাজ শেষ করেছি। আশা করি, খুব তাড়াতাড়ি আমরা কাজটি শুরু করতে পারব।’

শেলী জানান, ‘জ্যাম’ নামে একটি ছবি তৈরির প্রস্তুতি নিচ্ছে ‘কৃতাঞ্জলী কথাচিত্র’। তিনি বলেন, ‘এই ছবির গল্প লিখেছেন প্রয়াত সাংবাদিক আহমদ জামান চৌধুরী। আর ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।’

ছবিতে কারা কাজ করছেন—জানতে চাইলে শেলী বলেন, ‘আমরা চলতি মাসের শেষ সপ্তাহে একটি অনুষ্ঠানের মাধ্যমে সবকিছু জানাব। ছবিতে কে বা কারা কাজ করছেন, তা এখনই বলতে চাই না।

তবে এ বিষয়ে কিছু চমক আছে। যেহেতু এই ছবিটি নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মাণ হবে, তাই চমক তো রাখতেই হবে। পাশাপাশি সুন্দর গল্পের একটি চলচ্চিত্র উপহার দেওয়ার চেষ্টা করব।’

এফ আই মানিক ১০ বছর আগে নির্মাণ করেছিলেন চলচ্চিত্র ‘পিতা মাতার আমানত’। সেটাই ছিল ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ থেকে প্রযোজিত শেষ চলচ্চিত্র। মান্নার মৃত্যুর পর নতুন কোনো ছবি নির্মাণ হয়নি এই প্রযোজনা সংস্থা থেকে।

প্রতিষ্ঠানটি থেকে নির্মাণ করা হয়েছে ‘লুটতরাজ’, ‘লাল বাদশা’, ‘আব্বাজান’, ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, ‘দুই বধূ এক স্বামী’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘মান্না ভাই’ ও ‘পিতা মাতার আমানত’।