‘বিএনপির ভারত সফর নিয়ে আ. লীগের মাথাব্যথা নেই’

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, জুন ১২, ২০১৮ | আপডেট: ১১:৫৩:অপরাহ্ণ, জুন ১২, ২০১৮
‘বিএনপির ভারত সফর নিয়ে আ. লীগের মাথাব্যথা নেই’

বিএনপির ভারত সফর নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যথা নেই বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, কারণ আমরা খুব কনফিডেন্ড, জনগণ আমাদের পক্ষে আছে।

মঙ্গলবার বিকালে রাজধানীর ধানমন্ডিতে একটি কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস, ইফতার ও দোয়া মাহফিল উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর এই অনুষ্ঠানের আয়োজন করে।

এতে ওবায়দুল কাদের বলেন, ভারত একটি গণতান্ত্রিক দেশ। সেখানে তারা কার কার সঙ্গে আলাপ করল, কী আলাপ করলো এনিয়ে আমাদের মাথাব্যথা নেই। কারণ আমরা খুব কনফিডেন্ট, আমাদের দেশের জনগণ আমাদের পক্ষে আছে।

তিনি বলেন, কোনো বিদেশি শক্তি আমাদের ক্ষমতায় বসাবে না। আমার দেশের জনগণই শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবে। আমাদের বিশ্বাস আছে, আমাদের আস্থা আছে। পরবর্তী নির্বাচনে আমরা যাব, নির্বাচন করব এটাই মূল লক্ষ্য নয়, আমাদের মূল লক্ষ্য পরবর্তী প্রজন্মের জন্য মাদকবিরোধী, ভেজালবিরোধী কর্মসূচি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশে গত ৪৩ বছর রাজনীতিতে এতো সৎসাহস শেখ হাসিনা ছাড়া কেউ দেখাতে পারেনি। ৪৩ বছরে সবচেয়ে সফল রাজনৈতিক ব্যক্তি, সফল কূটনীতিক হলেন শেখ হাসিনা।

এসময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, মনোনয়ন দেবে মনোনয়ন বোর্ড যার চেয়ারম্যান দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার কাছে সব খবর আছে। সারা দেশের খবর আছে।

ওবায়দুল কাদের বলেন, এই মহানগরীতে কারা উইনেবল প্রার্থী, মনোনয়ন পাওয়ার যোগ্য, এটা নিয়ে নিজেরা ঝগড়া করবেন না। অসুস্থ প্রতিযোগিতায় পড়লে আমাদের প্রতিপক্ষরা লাভবান হবে। প্রার্থিতা নিয়ে অহেতুক প্রতিদ্বন্দ্বিতা করবেন না।

মাদকবিরোধী অভিযান নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীকে ক্যাম্পেইন করে সহযোগিতা করবে। মাদক ব্যবসায়ীদের সঙ্গে কোনো আপস নেই।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতুল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, আসলামুল হক এমপি প্রমুখ।